ইন্টার্নাল মেডিসিন


মনিপাল হসপিটালের ইন্টারনাল মেডিসিন বিভাগ, তাদের বিভিন্ন উপ-বিভাগের অসাধারণ সম্ভারের সাথে রোগীর চিকিৎসায় মূল স্তম্ভ হিসাবে কাজ করে। আমাদের আউটপেশেন্ট ডিপার্টমেন্ট (ওপিডি) নিয়মিত প্রচুর সংখ্যক রোগীর চিকিৎসা করে।

OUR STORY

Know About Us

Why Manipal?

রোগীর চিকিৎসায় গবেষণা, পরিষেবা ও সর্বাধিক গুণমানের বহুমুখী লক্ষ্য অর্জন করার মাধ্যমে, মনিপাল হসপিটাল উৎকর্ষতার শিখরে ওঠার প্রচেষ্টা করে চলেছে। আমাদের স্পেশালিষ্টদের দক্ষতা ও উন্নত চিকিৎসা প্রযুক্তির পাশাপাশি রোগীকেন্দ্রিক পরিষেবা এমনভাবে নিরাময় ঘটায় যাতে শুধুমাত্র রোগমুক্তি ঘটে না, তার সাথে জীবনযাত্রায় সুপরিবর্তন আনার জন্য কাউন্সেলিংয়েরও ব্যবস্থা থাকে।

বয়স্ক ব্যক্তিদের প্রায় 80 শতাংশ অন্ততপক্ষে একটি দুরারোগ্য অসুখে আক্রান্ত হন। প্রায় 77 শতাংশ মানুষ অন্ততপক্ষে দুটি দুরারোগ্য অসুখে আক্রান্ত হন। প্রধান চারটি দুরারোগ্য অসুখ হল ক্যানসার, ডায়াবেটিজ, স্ট্রোক ও হার্টের অসুখ। মনিপাল হসপিটালে, আমাদের বহুবিভাগীয় ইন্টার্নাল মেডিসিন টিম বিভিন্ন বিভাগের সহযোগিতায় সংক্রামক অসুখ, গ্যাস্ট্রোএন্টারাইটিস, জ্বর ও অন্যান্য শারীরিক সমস্যার চিকিৎসা করেন। আমাদের নিউরোলজি, ডায়াবেটিজ, কার্ডিওলজি ও রিউমাটোলজির বিশেষ ওপিডি সকল রোগীকে সেরা চিকিৎসা প্রদান করতে সুসজ্জিত থাকে।

Facilities & Services

ইন্টারনাল মেডিসিন বিভাগ দ্বারা পরিচালিত কয়েকটি স্পেশালিটি ক্লিনিক হল – জেরিয়াট্রিক ক্লিনিক – এইচআইভি এডুকেশন ক্লিনিক – রিউমাটোলজি ক্লিনিক – ইনফ্লুয়েঞ্জা ক্লিনিক (নিয়ন্ত্রণ ও চিকিৎসা) – রিহ্যাবিলিটেশন ক্লিনিক – অ্যাডাল্ট ভ্যাকসিনেশন ক্লিনিক – ইনফেকশন কনট্রোল ক্লিনিক – ডায়াবেটিক ক্লিনিক- প্রিভেন্টিভ মেডিসিন ক্লিনিক

FAQ's

An assigned physician will look into all the general information about the patient and then review the current injury or disorder. Based on findings, further diagnostic procedures or treatment will be recommended.

Apart from these four chronic diseases- cancer, diabetes, stroke and heart disease, several other issues such as allergies, anemia, arthritis, blood pressure, cholesterol issues, digestive disorders, colon disease,thyroid disorders, urine and bladder problems, tendonitis and bursitis, along with many more medical conditions affect adults. Visit our internal medicine hospital in Old Airport Bangalore for treatment.

While some medical conditions are caused by external facts, many medical problems arise due to genetic predispositions.

There are a wide range of medical conditions that are preventable and several programs are set in place to manage an adult’s health. However, not all medical disorders are completely preventable. Consult with our experts at Manipal Hospitals, the best internal medicine hospital in Bangalore.

It is extremely important to follow up with annual health checkups. This will help you keep a check on several risk factors that may lead to complex conditions in the future.

মনিপাল হসপিটাল তার রোগীদের নিজস্ব সমস্যা অনুযায়ী উচ্চমানের পরিষেবা দিতে এবং তাদের সাথে দীর্ঘস্থায়ী সম্পর্ক গড়ে তুলতে অঙ্গীকারবদ্ধ। আমাদের ইন্টার্নাল মেডিসিন বিভাগ ও তার বিভিন্ন উপবিভাগ এবং রোগীরা এর প্রত্যক্ষ প্রমাণ।

ইন্টার্নাল মেডিসিন সংক্রান্ত সমস্যার বিষয়ে আরও জানতে আমাদের সাথে যোগাযোগ করুন এবং আমাদের একজন স্পেশালিষ্টের সাথে আজই অ্যাপয়েন্টমেন্ট বুক করুন।

Explore Stories

Blogs

Homecare icon অ্যাপয়েন্টমেন্ট
Homecare icon স্বাস্থ্য পরীক্ষা
Homecare icon হোম কেয়ার
আমাদের সাথে যোগাযোগ করুন
সিওওকে লিখুন
review icon আমাদের পর্যালোচনা করুন
আমাদের কল করুন