হেপাটোবিলিয়ারি সার্জারি


মনিপাল হসপিটাল তার সকল রোগীকে সদা-সর্বদা সর্বাঙ্গীন চিকিৎসা পরিষেবা দিতে অঙ্গীকারবদ্ধ। আইসিইউ ও ক্রিটিক্যাল কেয়ার বিভাগে সরঞ্জাম ও কর্মীর অনুপাত, পরিষেবার গুণমানের প্রতি এই অঙ্গীকারকেই দর্শায়। আমাদের ইন্টেনসিভ কেয়ার ইউনিট সম্পর্কে আরও জানতে যোগাযোগ করুন এবং আমাদের একজন বিশেষজ্ঞ চিকিৎসকের সাথে আজই অ্যাপয়েন্টমেন্ট বুক করুন!

OUR STORY

Know About Us

Why Manipal?

মনিপাল হসপিটালের হেপাটোবিলিয়ারি সার্জারি বিভাগের বিশেষজ্ঞরা হলেন অত্যন্ত দক্ষ সার্জন যারা লিভার, অগ্নাশয়, গলব্লাডার ও পিত্তনালীর অস্ত্রোপচারে পারদর্শীতা অর্জন করেছেন। অত্যাধুনিক ডায়াগনোস্টিক ও সার্জিক্যাল সরঞ্জাম ব্যবহার করে, এই টিম টিউমার ব্যবচ্ছেদ করা ও দেহের হেপাটোবিলিয়ারি সিস্টেমের ক্ষতি করা রোগ দূর করায় বিশেষজ্ঞ হয়েছেন।

হেপাটোবিলিয়ারি সার্জারি দরকার এমন পরিস্থিতির প্রয়োজনীয়তা মনিপাল হসপিটাল বোঝে, আর আমাদের সার্জিক্যাল টিম সেই সমস্ত সরঞ্জামের সাথে প্রস্তুত থাকেন যা দিয়ে তারা যেকোন মুহুর্তে নিখুঁত অস্ত্রোপচার করতে পারেন। জীবন রক্ষাকারী সর্বাঙ্গীন পরিষেবা প্রদানের জন্য এই টিম অন্যান্য বিভাগের এক্সপার্টদের সাথেও কাজ করেন। মনিপাল হসপিটালে আছে বিশেষ পরিকাঠামো যা দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতাযুক্ত রোগীদের পরিচর্যায় সাহায্য করে। আমাদের হেপা ফিল্টারযুক্ত ঘরগুলি নিরাপদ প্রতিস্থাপনের জন্য এক জীবাণুমুক্ত পরিবেশ প্রদান করে। মনিপাল হসপিটালের ব্লাড ব্যাঙ্ক পরিষেবা দেশের অন্যতম সর্বাধিক নির্ভরযোগ্য ব্লাড ব্যাঙ্ক।

Facilities & Services

সার্জিক্যাল চিকিৎসা ব্যবস্থা- হুইপল রপক্রিয়ার মাধ্যমে ডিস্টাল (তলপেট) বাদ দেওয়া হয় – অ্যান্টি রিফ্লাক্স সার্জারি – কোলেসিস্টেক্টোমি (গল ব্লাডার বাদ দেওয়া) – প্যানক্রিয়াটেক্টোমি (অগ্নাশয় আংশিক/ সম্পূর্ণরূপে বাদ দেওয়া) – পিত্তনালীর ব্যবচ্ছেদ এবং/অথবা পুনর্গঠন – লিভার ব্যবচ্ছেদ (লিভার আংশিক/ সম্পূর্ণরূপে বাদ দেওয়া) – লিভার প্রতিস্থাপন

FAQ's

The surgeons prep the patient for surgery, explaining the procedure and its risks. Patients are advised not to eat or drink anything for a stipulated time before the surgery. In some cases, it may be necessary to follow a clear liquid diet for up to 2 days prior to surgery.

Some common risk factors are:

  • Consumption of alcohol

  • Smoking

  • Genetic predispositions

  • Obesity

Visit our hepatobiliary surgery hospital in Bangalore to avoid these risk factors.

There are a number of lifestyle choices that can significantly reduce the risks of hepatobiliary disease, so it is preventable in a sense, however, there are still the risks of genetic predisposition and accidental exposure to dangerous substances that can cause hepatobiliary disease. Looking for hepatobiliary surgery treatment in Bangalore, visit Manipal Hospitals.

It is recommended to get a health checkup at least once a year, but there is no need to visit a hepatobiliary surgeon unless advised by a specialist. Symptoms of the hepatobiliary disease are usually prominent

মনিপাল হসপিটাল তার রোগীদের প্রতিটি বিভাগে উচ্চমানের, নিজস্ব প্রয়োজন অনুযায়ী পরিষেবা দিতে এবং সুস্থ দীর্ঘ জীবন নিশ্চিত করে তাদের সাথে এক দীর্ঘস্থায়ী সম্পর্ক গড়ে তুলতে অঙ্গীকারবদ্ধ। হেপাটোবিলিয়ারি সার্জারি বিভাগ, মনিপাল হসুপিটালের এই সর্বাঙ্গীন পরিষেবা প্রদানের প্রচেষ্টারই প্রত্যক্ষ প্রমাণ। হেপাটোবিলিয়ারি স্বাস্থ্য সম্পর্কে আরও জানতে আমাদের সাথে যোগাযোগ করুন এবং আমাদের একজন স্পেশালিষ্টের সাথে আজই অ্যাপয়েন্টমেন্ট বুক করুন।

Blogs

Homecare icon অ্যাপয়েন্টমেন্ট
Homecare icon স্বাস্থ্য পরীক্ষা
Homecare icon হোম কেয়ার
আমাদের সাথে যোগাযোগ করুন
সিওওকে লিখুন
review icon আমাদের পর্যালোচনা করুন
আমাদের কল করুন