SELECT `treatments`.`page_banner`, `treatments`.`title_text`, `treatments`.`h1_tag`, `treatments_lang`.`title`, `treatments_lang`.`content` FROM `treatments_lang` INNER JOIN `treatments` ON `treatments`.`treatment_id` = `treatments_lang`.`treatmentid` WHERE `treatments`.`slug` = 'robotic-gi-cancer-surgeries' AND `treatments`.`status_ind` = 1 AND `treatments_lang`.`language_id` = '5' AND `treatments_lang`.`status_ind` = 1 ManipalHospitals  
banner-img

রোবটিক জিআই ক্যানসার সার্জারি

রোবটিক জিআই ক্যানসার সার্জারি
গ্যাস্ট্রো-ইন্টেস্টাইনাল ও ডাইজেস্টিভ, উভয় প্রকার অসুখের ক্ষেত্রেই মিনিমালি ইনভেসিভ রোবটিক সার্জারি, চিকিৎসা প্রক্রিয়ার মাপকাঠিতে পরিণত হয়েছে। আমাদের গ্যাস্ট্রো ইন্টেস্টাইনাল সার্জিকাল অঙ্কোলজিস্ট ও কোলরেক্টাল সার্জনের বহুবিভাগীয় টিম চিকিৎসাক্ষেত্রে চরম দক্ষতার নিদর্শন রাখেন।
মনিপাল হসপিটাল কেন বেছে নেবেন
আমাদের ক্ষমতা অনুযায়ী উন্নত রোবটিক প্রযুক্তির যথাযথ ব্যবহার, আমাদের গ্যাস্ট্রোএন্টেরোলজিস্ট ও অঙ্কো সার্জনদের সবথেকে জটিল গ্যাস্ট্রোইন্টেস্টাইনাল সার্জারিগুলিও সহজে সম্পন্ন করতে সাহায্য করেছে। আমাদের বহুবিভাগীয় টিউমার বোর্ড এক কঠোর চিকিৎসা বিধি মেনে চলে যার মাধ্যমে রোগীর স্বাচ্ছন্দ্যকে অগ্রাধিকার দিয়ে সেরা ফলাফল লাভ করা যায়।
রোবটিক জিআই ক্যানসার সার্জারির সমাধানসমূহ
রোবটিক আর্মের দক্ষতা ব্যবহার করে সার্জন জরায়ু ও সার্ভিক্সের গভীর পর্যন্ত দেখতে পান এবং যন্ত্র পরিচালনার মাধ্যমে নির্দিষ্ট টিউমার কেটে বাদ দিতে পারেন। রোবটিক আর্ম 360 ডিগ্রী ঘুরতে পারে ফলে সার্জনরা যন্ত্রকে ঘুরিয়ে ও বেঁকিয়ে সেরা সুবিধা লাভ করতে পারেন। সূক্ষ কীহোল ইনসিজনের সাথে কম যন্ত্রণা, দাগহীন সার্জারি পাওয়া যায়, ওপেন সার্জারির তুলনায় দ্রুত আরোগ্যলাভ করা যায়, রোবটিক সার্জারির সাহায্যে মহিলারা দ্রুত স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারেন।
রোবটিক সার্জারির জটিলতা
এই সার্জারির ক্ষেত্রে ওপেন সার্জারির থেকে বেশী ঝুঁকি থাকে না, তবে সংক্রমণ, কাটা জায়গা থেকে রক্তপাত, দীর্ঘসময় সার্জারি হলে অ্যানেস্থেশিয়ার প্রতিক্রিয়া ইত্যাদির সম্ভাবনা থাকে।
কেস সংখ্যা
ইউটেরাইন ও সার্ভিকাল ক্যানসারে রোবট অ্যাসিস্টেড সার্জারির মাধ্যমে আমরা 6 লাখের বেশী রোগীর ক্ষেত্রে সাফল্য পেয়েছি।
সংক্রমণ নিয়ন্ত্রণ বিধি
রোগীর সুরক্ষা ও স্বাচ্ছন্দ্য আমাদের অগ্রাধিকার আর আমাদের রোগীরা যাতে যেকোন সংক্রমণ থেকে সুরক্ষিত থাকেন তা আমরা নিশ্চিত করি। বিশ্বের অন্যতম সেরা কোয়াটার্নারি কেয়ার হসপিটাল হিসাবে, এখানে প্রত্যেক রোগী আমাদের বিশেষ পরিষেবা ও যত্নের অধিকারী হন।
 

Call Us